কলম পাতুরি

ভাবনা আপনার প্রকাশ করবো আমরা

Home » আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

বাংলা ওয়েব ম্যাগাজিন কলম-পাতুরি।

ভাবনা আপনার, প্রকাশ করবো আমরা।

বাংলা সাহিত্যের ধারাগুলিকে বিভিন্ন আঙ্গিকে প্রকাশ করার কল্পনা নিয়েই আমাদের এই উদ্যোগ, সাহিত্য এবং সংস্কৃতির প্রথম বাংলা ওয়েব ম্যাগাজিন কলম-পাতুরি। বাঙালি মানেই রসচেতনা । আর খাদ্যরসিক বাঙালির, সংস্কৃতির স্বাদ আস্বাদনের এই আঙিনায় হোক আন্তরিক মেলবন্ধন।

” বাঙালির হেঁসেলে যদি পাতুরির আগমন ঘটতে পারে, তবে মুখগহ্বর হইতে মস্তিষ্ক দ্বারা বিশ্লেষিত হয়ে আমাদের কলমপ্রসূত হইতে পারে না?” -এই ভাবনা থেকেই কলম-পাতুরির ভার্চুয়াল আত্মপ্রকাশ। অনেক যত্ন করে, পাতুরি বানিয়ে খাদ্যেও যে অত্যন্ত শৈল্পিক বৈচিত্র্য আনা যায় তা বোধ হয় বাঙালিই একমাত্র ভাবতে পারে। আর আমরা, কলমগুলির যত্ন করে গড়ে তুলতে চাই আমাদের কলম-পাতুরির সংস্কৃতির হেঁসেল।পাশে চাই আপনাদের।

বাংলা ওয়েব ম্যাগাজিন ডিজিটাল মঞ্চে আমরা আবিষ্ট হবো ভিন্ন ভিন্ন স্বাদের বাংলা ছোট গল্প, বড় গল্প, কবিতা, নানা ধরনের আঁকা ছবি, গান, আবৃত্তি, নৃত্য পরিবেশনার ভিডিও,অডিও স্টোরি এবং বৈচিত্র্যপূর্ণ সংস্কৃতির আরো অন্যান্য দিকগুলিও তুলে ধরার চেষ্টা করবো। তবে অবশ্যই খেয়াল রাখতে হবে যেগুলি বিষয়বস্তু এই বাংলা ওয়েব ম্যাগাজিনএর মঞ্চে প্রকাশিত হবে, তা যেন অন্য কোনো জীবিত বা মৃত ব্যক্তির কপিরাইটের অন্তর্ভুক্ত না হয়। এটি আমাদের বিনীত অনুরোধ।

আসন্ন কর্মসূচিতে প্রতিটি সংস্কৃতিপ্রেমী, শুভবোধসম্পন্ন মানুষের ঐকান্তিক সহযোগিতা এবং আশীর্বাদ একান্তভাবে কামনা করি।

আসুক বাধা আসুক বিপদ তবু উড়ুক স্বপ্ন-ঘুড়ি
স্বাদে-গন্ধে অটুট থাকুক কলম-পাতুরি

যোগাযোগ করুন 

আপনার কোনও প্রশ্ন থাকলে আমাদের সঙ্গে ইমেলের মাধ্যমে যোগাযোগ করুন [email protected] এই ইমেল আইডিতে।

নিয়মিত আপডেট পেতে ফলো করুন আমাদের ফেসবুক পেইজ

error: Content is protected !!