কলম পাতুরি

ভাবনা আপনার প্রকাশ করবো আমরা

Home » অণুগল্প » অন্তবিহীন

অন্তবিহীন

অন্তবিহীন অণুগল্প – বিশ্বজিৎ রায় চৌধুরী

সৌমিলী গভীরভাবে ভালবাসে শচীনকে । ভালবাসার স্পট পার্কে , নদীর তীরে , রেস্টুরেন্টে , ফ্লাওয়ার গার্ডেনে , পুকুর বা দীঘির ঘাটে । 

কিন্তু গভীর ভালবাসায় কথা ফুরায় না । প্রেমালাপ অন্তহীন । প্রেমের চর্চা চলে পোশাক নির্বাচনে , হেয়ার স্টাইলের পছন্দে , মোবাইলের কোম্পানী পরিবর্তনের স্টাইলে মানে স্টাইলিশ মোবাইল , পারফিউমের এসেন্সে , ফুড মেনুর স্পেশালাইজেশনে , আরও কত কি । 

এভাবে প্রেমের বয়েস বাড়ে ।  

পাঁচ বছর পর সৌমিলী – শচীনের বিয়ে । ঘটাপেটা করে । ফুলশয্যায় বাসর ঘরে রজনীগন্ধার স্নিগ্ধ সুবাস ভরপুর । দু’জনের মন উচাটন । প্রেমের মিলন শারীরিক সম্ভোগে পরিপূর্ণতা তো চাইবেই । 

দু’জনের এই পূর্ণ উন্মীলন সম্ভাবনায় সৌমিলী ভিতরে ভিতরে কাতর হলেও লজ্জার ঘেরাটোপ শচীনকে যেন একটু দূরত্ব , একটু আড়াল দিয়ে রাখতে চায় । 

সৌমিলীকে কাছে টেনে নিবিড় আলিঙ্গনে জড়িয়ে ধরে শচীন । ওর রক্ত রাঙা নরম ঠোঁটে নিবিষ্ট চুম্বন অস্থির করে তোলে সৌমিলীকে ।  সুগন্ধি হালকা ঝলকে মাতোয়ারা শচীনের শরীর ।

সৌমিলী বুকের রঙীন ব্লাউজের হুক গুলো ত্বরিত হস্তে খুলতে খুলতে বলে , এতদিন অনেক উপোষ সহ্য করেছ , না ? তাই তর  সইছে না তোমার । 

শচীন বলে , এমন মাখন নরম ফরসা গা গতর আর কতদিন শাড়ি , শায়া , ব্লাউজ মুড়ে রাখবে সৌমিলী ? 

সৌমিলী বেনারসী শাড়ির পাড় তুলে নিম্নাঙ্গ সম্পূর্ন অনাবৃত করে দেখায় শচীনকে । বলে, দেখ আমি কত সুন্দর । আজ তোমার মন ভরিয়ে দেব শচীন । নারী শরীরের স্বাদ কেমন তার পরিচয় পাবে এবার ।

শচীন তো সৌমিলীর স্তন দুটো সবল দু’টো হাত দিয়ে মথিত করে করে মনের আশ মিটিয়ে বাদামী বৃন্ত চোষনের কামে লিপ্ত হল । ফরসা টকটকে সৌমিলীর দু’টি স্তন যেন দু’টি শ্বেত পদ্ম । সৌমিলীর দীঘি ভরা শরীরের ঐশ্বর্যের ভরা সলিলে শচীনের পূর্ণ অবগাহন অনিবার্য ।

সৌমিলী ত্বরিত হস্তে অনাবৃত করল শচীনের যত আবরন ।  পোশাক বর্জিত দুটি শরীর তীব্র শরীরী খেলায় মত্ত এবার । 

টনটনে যৌন সঙ্গম যেন অন্তহীন প্রেমের দরজা খুলে স্বাগত জানাল অনাগত ভবিষ্যতকে । 

সৌমিলী শচীনের পুরুষাঙ্গের গভীর মৌতাত মজা নিতে নিতে ঘনিষ্ঠ গাঢ় স্বরে বলল , এভাবে আমাকে চিরকাল ধরে রাখবে তো শচীন ? শুধু তোমার করে , তোমার জন্যে ?

শচীন মদন  সুখে বিভোর গলায় ঘরঘর করে জবাব দিল , এই অন্তহীন প্রেমের পরীক্ষায় আমরা উত্তীর্ণ হবই সৌমিলী ।

 সৌমিলী – শচীনের উন্মত্ত যৌন সঙ্গম আরও অনেক দিন তাদের প্রেমের সম্পর্ক প্রতিশ্রুতির প্রতিজ্ঞাবদ্ধ রইবে কিনা তা বলবে অনাগত ভবিষ্যৎ ।  

কিন্তু আসঙ্গ শারীরিক মিলনের সম্ভাবনা স্বপ্নের বীজ বপন তো করে দিল এই প্রথম মিলনের রাতে ।

অন্তবিহীন অণুগল্প – সমাপ্তি

আপনাদের লেখা আমাদের ওয়েব সাইটে জমা দিতে গেলে, অনুগ্রহ করে আমাদের লেখা-জমা-দিন মেনু-তে ক্লিক করুন ও নিজেকে Author হিসেবে Register করুন এবং আমাদের পরবর্তী আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ অনুসরণ করুন।

error: Content is protected !!